• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সুনামগঞ্জে হত্যা মামলার বিচারের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ৯:৫৫ pm
                             
                                 

সুনামগঞ্জে আবুল কাসেম হত্যা মামলার আসামীদের বিচারের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে নিহতের স্বজনসহ এলাকাবাসী। আজ মঙ্গলবার (২৩শে ফেব্রুয়ায়ি) সকাল সাড়ে ১১টায় জেলার জামালগঞ্জ উপজেলার বাণিজ্যিক কেন্দ্র সাচনা বাজার সংলগ্ন সিএন্ডবি সড়কে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-নিহতের স্বজন খুরশিদ আলম, মাওলানা আলী আকবর, ইউনিয়ন চেয়ারম্যান রজব আলী, আতাউর রহমান, শিক্ষক আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা আসাদ আল আজাদ, কাজী আব্দুস শহিদ, কালা মিয়া প্রমুখ।
মানববন্ধন শেষে বিকেলে বিক্ষোভ মিছিল করে জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকট ২১৩জন স্বাক্ষরিত একটি স্বারকলিপি প্রদান করে এলাকাবাসী।
জানা যায়- গত ১৭ই জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টায় ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে দুপেক্ষর সংঘর্ষে আব্দুল কাসেমসহ আরো অনেকেই আহত হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় আবুল কাসেমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনার প্রেক্ষিতে ১৮ই জানুয়ারী নিহতের ভাতিজা মোবারক হোসেন বাদী হয়ে ৮জনকে আসামী করে জামালগঞ্জ থানায় হত্যা মামলা নং- ৫ দায়ের করেন। মামলা দায়েরের পর ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর বাকি ২জন এখনও গ্রেফতার হয়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর