• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

সুনামগঞ্জে ৭৫০জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | ৬:২৪ pm
                             
                                 

সুনামগঞ্জে মহামারী করোনা ভাইরাসের কারণে পরপর লকউাউনের জন্য কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষ। তাদের মধ্যে প্রথম দফায় সুনামগঞ্জ পৌর এলাকার তৃতীয় লিঙ্গ, নাপিত, মুচি, হোটেল শ্রমিক, পরিবহণ শ্রমিক, রিক্সাচালক ও দিনমজুরসহ ৭৫০জন কর্মহীন অসহায় পরিবারের মাঝে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবন, ১ লিটার তেলসহ চিড়া, মুড়ি, আটা ও সবান বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় সুনামগঞ্জ স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্য বিধি মেনে প্রধানমন্ত্রীর দেওয়া এই উপহার সামগ্রী বিতরণ হয়। এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ মডেল থানার ওসি মোঃ শহিদুর রহমান প্রমুখ।
এব্যাপারে জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন জানান- প্রথম দফায় জেলার ১১টি উপজেলার ২ হাজার অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হবে। এজন্য ২০লক্ষ টাকা বরাদ্দ এসেছে। ইতিমধ্যে প্রতিটি উপজেলায় উপহার সামগ্রী পাঠিয়ে দেওয়া হয়েছে। এই উপহার বিতরণ অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর