• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

সুন্দরগঞ্জে উন্নয়ন মেলার সমাপনী

আক্তারবানু ইতি, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
প্রকাশ হয়েছে : রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৭:৫৮ pm
                             
                                 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় ২ দিনব্যাাপী অনুষ্ঠিত উন্নয়ন মেলার সমাপনী হয়েছে।
রবিবার সন্ধ্যায় অনুষ্ঠানিকভাবে এ উন্নয়ন মেলার সমাপনী ঘোষণা করা হয়। এরআগে গত শনিবার (২৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে এ উন্নয়ন মেলার উদ্বোধন উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ হলরুমে সরকারের উন্নয়ন প্রদর্শনী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ-আল-মারুফ। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা। বক্তব্য রাখেন- উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা-ই মাহমুদ, প্রাণি সম্পদ কর্মকর্তা ফজলুল করিম, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও বিভন্ন সংগঠনের উদ্যোক্তাগণ।
উল্লেখ্য, উদ্বোধনী র‌্যালীতে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, নারী উদ্যোক্তা ও সাংগঠনিক নেতৃবৃন্দের মধ্যে অংশ গ্রহণ করেন বিআরডিবি কর্তৃক বাস্তবায়িত গাইবান্ধা ‘সমন্বিত দূরীকরণ প্রকল্প’র অধীন প্রতিষ্ঠিত বামনডাঙ্গা কুঠিপাড়া মহিলা পল্লী উন্নয়ন সমিতির ম্যানেজার আক্তার বানু, মহিলা বিষয়ক অধিদপ্তরাধীন নারী সংগঠক মানছুরা বেগম শিখা প্রমূখ। এতে সকল দাপ্তরিক স্টল সমূহের সঙ্গে গাইবান্ধা প্রকল্পের মহিলা পউসসহ বিভিন্ন নারী উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য সামগ্রী স্থান পেয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর