• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

সুন্দরগঞ্জে বসতবাড়িতে হামলা: ব্যাপক ভাংচুর

আক্তারবানু ইতি, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ | ৮:৪২ pm
                             
                                 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পশ্চিম বাছহাটি গ্রামের শহিদুল ইসলাম নামে এক শিক্ষকের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও মারপিট করেছে প্রতিপক্ষ।
জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উক্ত গ্রামের মৃম মোস্তাফিজার রহমানের ছেলে শহিদুল ইসলাম (শিক্ষক) অভিযোগ করে বলেন, পুলিশের উপস্থিতিতে প্রতিবেশী মৃত কছিম উদ্দিনের পুত্র ফয়েজ উদ্দিন তার স্বজন ও ভাড়াটে লোকজন নিয়ে বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক মারপিট ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। প্রতিপক্ষের মারপিটে শহিদুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম (৪০) ও ছেলে বিপ্লব মিয়া (২২) আহত হয়। বিগত ১৮-২০ বছর আগে শহিদুল ইসলামের পিতা ৫ বিঘা জমি থেকে দেড় বিঘা জমি ফয়েজ উদ্দিনের নিকট বিক্রি করলে শান্তিপূর্ণভাবে ফয়েজ উদ্দিন ভোগদখল করে আসে। অপর আড়াই বিঘা জমিতে মাছ চাষের জন্য কাজ করতে থাকায় অতর্কিতভাবে ফয়েজ উদ্দিন তার লোকজনকে নিয়ে হামলা চালায়। এ ব্যাপারে ফয়েজ উদ্দিনের ছেলে আপেল ও মিয়া মেহেদি হাসান এ অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের সম্পত্তি কিনে নেয়ার পর থেকে কোন সমস্যা নেই।
থানার এসআই রাশেদুজ্জামান জানান, আমাদের উপস্থিতিতে এ ধরণের কোন ঘটনা ঘটেনি। হয়তো আমরা চলে আসার পর যদি ঘটে থাকে। এ ঘটনায় শহিদুল ইসলামের ছোট ভাই শাহাদত হোসে শাওন ও লোকমান হাকিমকে আটক করা হয়েছে। তবে, এখনো কোন মামলা হায়নি।
ইউপি চেয়ারম্যান মাহাবুবার রহমান জানান, জমি জমা সম্পর্কিত দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব-মারামারি হয়েছে বলে জানতে পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর