• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

সুন্দরগঞ্জে বিদ্যুৎ সম্পর্কিত সমস্যা-সমাধানকল্পে মুক্তালোচনা

আক্তারবানু ইতি, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৮ জুন ২০২১ | ১১:০৪ pm
                             
                                 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের হয়রাণী ও বিদ্যুৎ সম্পর্কিত নানাবিধ সমস্যা সমাধানকল্পে মুক্তালোচনা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি। বিষেশ অতিথি ছিলেন সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু। উপজেলা কৃষি অফিসার সৈয়দ রেজা-ই মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান নজমুল হুদা, নাফিউল ইসলাম সরকার জিমি, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন মন্ডল, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’ সভাপতি আবু বক্কর সিদ্দিক, দপ্তর সম্পাদক সাখাওয়াৎ হোসেন সরকার মিলন, পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মিলন কুমার কুন্ডু, পৌর কাউন্সিলর মাহবুবুর রহমান, চন্ডিপুর এফহক স্কুল এন্ড কলেজের শিক্ষক শফিকুল ইসলাম রাজা, বিভিন্ন দপ্তরে কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
সভায় প্রধান অতিথি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি তাঁর বক্তব্যে বলেন- ‘সরকারীভাবে প্রতি বছর বিদ্যুৎ ও জ্বালানী খাতে পর্যাপ্ত বরাদ্দ হলেও এখাতে তেমন কোন উন্নয়ন হচ্ছে না। গ্রাহক সেবার বদলে চলছে সীমাহীন হয়রাণী। আর বিদ্যুৎ সরবরাহের ক্ষেত্রে ঘন ঘন লোডশেডিং ও লো-ভোল্টেজ। এরফলে সেচসহ বিভিন্ন ইলেকট্রিক মেশিনারিজের ক্ষতি ও বৈদ্যুতিক দুর্ঘটনা ঘটছেই। যা আজকের এ মুক্তলোচনায় উঠে আসা উপস্থিতিগণের অভিযোগের প্রেক্ষিতে জানতে পেয়ে বিষয়টি অত্যন্ত দুঃখজনক বলে মনে করছি। এখাতে প্রয়োজন মতো জনবল বাড়িয়ে সংশ্লিষ্ট ক্ষেত্রে ও
প্রকৃতপক্ষে গ্রাহকদের সেবাদানের ব্যবস্থা করতে হবে। বর্তমানের জনবান্ধব সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার বদ্ধপরিকর। তাই, গ্রাহকদের যাতে কোন অভিযোগ না থাকে এ জন্য তিনি উপস্থিতিগণের অভিযোগের প্রেক্ষিতে আশ্বস্ত করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর