• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
অননুমোদিতভাবে দেশের বাইরে অবস্থান: চাকরি হারালেন ঢাবির দুই শিক্ষক স্বাস্থ্যবিধি না মানায় করোনার দ্বিতীয় সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলায় আওয়ামীলীগ নেতা মনির হোসেনের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত করোনার ২য় ঢেউ নিয়ে সিএমপির ২৬ নির্দেশনা জারি তালায় গ্রাম আদালতের রিটার্ন রিপোর্ট প্রেরনের উপর প্রশিক্ষন কর্মশালা শ্যামনগরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনুদানের চেক বিতরণ শ্যামনগরে সেবাদানকারী প্রতিষ্ঠানের সংলাপ অনুষ্ঠিত শ্যামনগরে আন্তর্জাতিক স্তন ক্যান্সার সচেতনতা দিবস পালন চট্টগ্রামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার গৌরীপুরে করোনা ভাইরাস মোকবেলায় জনসচেতনমূলক কর্মসূচী পালন

সুন্দরগঞ্জে মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আক্তারবানু ইতি, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
প্রকাশ হয়েছে : বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | ৮:৩৮ pm
                             
                                 

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ্ আল-মামুন সংবাদ সম্মেলনের মাধ্যমে মানবন্ধনের প্রতিবাদ জানিয়েছেন।

বুধবার দুপুরে পৌরসভা কার্যালয় সংযুক্ত সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনকালে মেয়র আব্দুল্লাহ্ আল-মামুন বলেন, গত মঙ্গলবার তার বিরুদ্ধে কিছু শ্রমিক যে মানববন্ধন করেছে তা সম্পুর্ণরূপে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদীত। পৌরসভার নামীয় ৯৯ শতক জমির মধ্যে পিঁছন দিকে ৩২ শতক জমি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরাধীন বাস্তবায়িতব্য ট্রিটম্যান প্লান স্থাপনের জন্য বরাদ্দ দেয়ার ব্যাপারে কোন প্রকার বাড়তি সুবিধা হাতানো হয়নি।

শুধুমাত্র পৌরসভা ও নাগরিক সেবা প্রদানের ক্ষেত্রে ঐ জমি ব্যবহার করা হয়েছে। এর সমনের দিকে অপর ৬৭ শতক জমি বাস টার্মিনাল বস্তবয়নে কোন সমস্যা নেই। তিনি বলেন, জামায়াত-বিএনপি পন্থি ২ জন কান্সিলর কর্তৃক পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বস্তবায়নকারী ঠিকাদারের কাজ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবির পস্তাবকে প্রত্যাখান করায় তাঁরা উদ্দেশ্য প্রণোদীতভাবে মিথ্যা অভিযোগে যে মানববন্ধন করেছে তা পৌরসভা ও তাঁর সেবামূলক কর্মকা-কে চরমভাবে বিঘœ ঘটিয়েছে।

এছাড়া, উন্নয়ন ব্যহত ও সম্মানহানীর সামিল। তাই, তিনি মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের ভিত্তিতে মানববন্ধনের তীব্র প্রতিবাদ জানিয়ে নিন্দা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে উপজেলা বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের আয়োজনে পৌর শহরের বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে মেয়র আব্দুল্লাহ্ আল-মামুনের বিরুদ্ধে বাস টার্মিনালের জায়গা জনস্বাস্থ্যর ট্রিটম্যান প্লানকে দেয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর