• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সুন্দরগঞ্জে সুইপারের স্ত্রীর সঙ্গে ব্যবসায়ীর পরকীয়া: অত:পর…(!)

আক্তারবানু ইতি, সুন্দরগঞ্জ (গাইবান্ধা)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৬:৫৬ pm
                             
                                 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ও ছাপড়হাটি ইউনিয়নের সমন্বিত একটি গণসংযোগস্থল (গণশার হাট) বসবাসকারী সুইপারের স্ত্রীর সঙ্গে ঐ বাজারের ব্যবসায়ী সুরুজ্জামান মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া অত:পর পরকীয়া যুগলের হাতাহাতি।
বিভিন্ন সূত্রে জানা যায়, গত (শনিবার) ১৭ এপ্রিল বিকেলে উক্ত বাজারের ব্যবসায়ী উপজেলার দহবন্দ ইউনিয়নের পূর্ব-ঝিনিয়া গ্রামের জনৈক সুরুজ্জামান মিয়া (৫০) তার দোকানে আসলে পরকীয়া যুগলের হাতাহাতি বাঁধে। এ সময় সুইপার ‘সু–ন বাস্ফোর’র স্ত্রী উপস্থিত জনতার কাছে অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসতে থাকায় সুরুজ্জামান মিয়া তাকে স্ত্রী পরিচয়ে বিভিন্ন স্থানে অবাধ ঘোরাফেরা করে আসছিল। এক পর্যায়ে মৌখিক বিয়ে করে কোন প্রকার ভরন-পোষণ না দিয়ে গা ঢাকা দেয়ার অপচেষ্টা চালিয়ে আসছিল। এর পূর্বের কথামত সুরুজ্জামান স্ত্রী হিসেবে পূর্ণ স্বীকৃতি না দিয়ে ঐ বাজারের ভারাটে ব্যবসায়ী দোকান থেকে দিন দিন মালামাল সরিয়ে নেয়ার পায়তারা করছে। এমনিক, তার বাড়ির নিকটস্থ অন্য এক বাজারে ব্যবসা করার লক্ষে গনশারহাট বাজারের দোকান মালিককে ঘর বুঝে দেয়ার পায়তারা করার বিষয়টি জানতে পেয়ে সুইপারের স্ত্রী সুরুজ্জামানের পূর্ণ স্ত্রী হিসেবে স্বীকৃতির দাবি করলে তাকে শারীরিকভাবে মারপিট করেন ব্যবসায়ী সুরুজ্জামান। এতে ক্ষদ্ধ হয়ে পরকীয়া প্রেমিকা সুরুজ্জামানের দোকানে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। টেরপেয়ে স্থানীয়রা কীটনাশকপায়ী পরকীয়া প্রেমিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এব্যাপারে মঙ্গলবার বিকেলে মোবাইলফোনে জানতে চাওয়া হলে ব্যবসায়ী সুরুজ্জামান মিয়া জানান, এনিয়ে তার বলার কিছুই নেই। এরআগের দিন সন্ধ্যায় ‘সু–ন বাস্ফোর’ ও তার স্ত্রী বলেন, বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট জানানো হয়েছে। তিনি যে কোন সময় মিমাংসা করে দিবেন।
শান্তিরাম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সামিউল ইসলাম বলেন, বিষয়টি জেনেছি, স্থানীয়ভাবে মিমাংসাযোগ্য নয়’ বিধায় আমার পক্ষে সালিশ করা সম্ভব হয়নি। আমি থানা বা আদালতের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর