• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

মতলব উত্তরে আনন্দবাজারে ডায়াগনিস্টিক সেন্টারের উদ্বোধন

সেবার মন-মানসিকতা নিয়ে কাজ করুন–সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : শনিবার, ৭ নভেম্বর ২০২০ | ৬:৪৮ pm
                             
                                 

মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের আনন্দবাজারে ডায়াগনিস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারের উদ্বোধন করা হয়। শনিবার সকালে আনন্দবাজারের আরেক সরকারের মার্কেটের দোতলায় নিউ হেলথ কেয়ার ডায়াগনিস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারের উদ্বোধনী অসুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ মঞ্জু।

আনন্দবাজার পরিচালনা কমিটির সভাপতি নজির আহমেদ মাস্টারের সভাপতিত্বে এবং আব্দুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের মেডিসিন, হৃদরোগ ও বাতজ্বর বিশেষজ্ঞ ডা. নাফিস আরেফিন, নিউ হেলথ কেয়ার ডায়াগনিস্টিক এন্ড কনসালটেন্ট সেন্টারের পরিচালক সাইফুল ইসলাম মৃধা প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি আশা করবো এই এলকার মানুষদের আপনারা সেবা দিবেন। সেবার মানসিকতা নিয়ে যদি কাজ করেন তবেই আপনাদের ব্যবসা হবে। কিন্তু শুধু ব্যবসার মানশিকতা নিয়ে যদি কাজ করেন তবে আপনাদের লোকসান হবে কেননা এই এলাকার মানুষ যথেষ্ঠ সচেতন। মানুষের আস্থা অর্জন করুন তবেই আপনাদের প্রতিষ্ঠান টিকে থাকবে।

তিনি আরো বলেন, সেবার মন-মানসিকতা নিয়ে কাজ করুন। মনবতার মানষকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে কমিউনিটি স্বাস্থ্যসেবা চালু করেছেন। এলাকার কোনো মানুষ যাতে স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত না হয়।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম এবং অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামেপাক থেকে তেলাওয়াত করেন মাওলানা মহসীন মিয়া।

সংবাদটি শেয়ার করুন
  • 19
    Shares


এই বিভাগের আরো খবর