• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

স্বাস্থ্যমন্ত্রীর পদক পেলো ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মুহাম্মদ রাসেল উদ্দিন, নাগেশ্বরী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ৯:৩৯ pm
                             
                                 

মানসম্মত স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে সর্বোচ্চ সাফল্য অর্জন করায় ‘স্বাস্থ্যমন্ত্রীর জাতীয় পুরষ্কার ২০১৯’ এ সমগ্র বাংলাদেশে সপ্তম স্থান অধিকার করেছে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোছা: শামসুন্নাহার।

‘স্বাস্থ্যমন্ত্রীর জাতীয় পুরষ্কার ২০১৯’ পুরস্কার অর্জনের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অভিনন্দন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, সেবিকা ও কর্মকর্তা-কর্মচারীরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারগণ বলেন, এ অর্জন এই অঞ্চলের সকল মানুষের, যারা সরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনার উপর বিশ্বাস রেখে এখানে নিয়মিত সেবা নিতে আসেন। ভবিষ্যতে এই অর্জনের ধারাবাহিকতা বজায় রাখতে আমরা বদ্ধপরিকর।

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোছা: শামসুন্নাহার বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের আন্তরিক প্রচেষ্টায় জনগণের দোরগোড়ায় মানসম্মত স্বাস্থ্যসেবা সঠিকভাবে পৌঁছে দেয়ায় জনমনে স্বাস্থ্য সেবার মান উন্নয়ন হয়েছে।

এই পুরস্কার অর্জনের ধারাবাহিকতা আমাদের বজায় রাখতে হবে। সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বশীল চিন্তাচেতনা নিয়ে কাজ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 11
    Shares


এই বিভাগের আরো খবর