• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় দৈনিক জন্মভুমির বাগেরহাট ব্যুরো প্রধানের শশুরের ইন্তেকাল

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৭:২৭ pm
                             
                                 

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় দৈনিক জম্মভুমির বাগেরহাট ব্যুরো প্রধান মোল্লা আব্দুর রব এর শশুর কচুয়া উপজেলার যশোরদী গ্রামের আব্দুর রাজ্জাক সরদার শনিবার সকাল সাড়ে ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মৃতুকালে তার বয়স হয়েছিলো (৭৬) বছর।

তিনি স্ত্রী ১ কন্যা ২ পুত্রসহ অসংখ্য আত্বীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।শনিবার মাগরিব বাদ যশোরদী গ্রামে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।উল্লেখ্য গত ৮ই নভেম্বর বিকালে মরহুম আব্দুর রাজ্জাক সরদার পিংগুরিয়া থেকে যশোরদী বাড়ী যাওয়ার পথে একটি দ্রত গামী মটর সাইকেল তাকে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুত্বর আহত হন।তাৎক্ষনিক ভাবে তাকে বাগেরহাট সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।এদিকে সাংবাদিক মোল্লা আব্দুর রব এর শশুর এর মৃত্যুতে শোক ও শোক সমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি এ্যাড: এম ডি মোজাফ্ফর হোসেন সাধারন সম্পাদক আলহাজ্জ বাকী তালুকদারসহ কর্মরত সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর