• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ছয় মাসে পৌঁছেছে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান হত্যা মামলায় রায়ের কপি জামালপুরে টিকিট কালোবাজারির কারাদন্ড রাস পূজায় অংশ নিতে দুবলার পথে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা অবশেষে শিশু সোহানা হত্যায় মায়ের দায় স্বীকার শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

হাইওয়ে-ইনসহ সিলেট-ঢাকা মহাসড়কের তিনটি রেস্টুরেন্টকে জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | ৯:১৯ pm
                             
                                 

রান্নাঘরের পরিবেশ অপরিস্কার, নোংরা ও অস্বাস্থ্যকর থাকাসহ দামের চেয়ে বেশি দামে সফট ড্রিংস বিক্রি করায় হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের হাইওয়ের পাশে অবস্থিত বিলাস বহুল রেস্টুরেন্ট হাইওয়ে-ইনসহ তিনটি রেস্টুরেন্টকে ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর)দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে হাইওয়ে ইন রেন্টুরেন্টকে ৬০ হাজার টাকা, পানসী রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা ও আল-আমিন হোটেল ও রেস্টুরেন্টকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয় ।

অভিযান চলাকালীন সময়ে শাহীন কসমেটিকস এর বিরোদ্ধে একজন ভোক্তা অভিযোগ করায় শাহীন কসমেটিকসকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানে সহযোগীতা করেন শ্রীমঙ্গলের র‌্যাব-৯ এর একটি দলসহ হবিগঞ্জের চেম্বার অব কমার্স এন্ড ইন্ডিস্ট্রির পরিচালক দেওয়ান মিয়া।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর