• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

হাতবোমা বিস্ফোরণে আহত-২

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ৬ অক্টোবর ২০২১ | ১২:৪৭ am
                             
                                 

মাদারীপুরের কালকিনিতে মন্নœান মোল্লা নামে এক ইউপি সদস্যের বসতঘরে রাতের আধারে হাতবোমা বিস্ফোরিত হয়েছে। এতে ওই বসতঘরটি বিধস্ত হয়। এ সময় ২ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আজ মঙ্গলবার রাত একটার দিকে মাথাভা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানাগেছে, স্থানীয় আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে সিডিখান ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান চানঁমিয়া শিকদার ও চেয়ারম্যন পদপ্রার্থী মিলন মিয়ার মধ্যে দির্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এই বিবাদকে কেন্দ্র করে চানমিয়া সমর্থক ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মন্নান মোল্লার বসতঘরে হাতবোমা তৈরি করার সময় হঠাৎ করে কয়েকটি হাত বোমা বিস্ফোরিত হয়। এতে করে ওই ঘরটির টিনের চালা ও টিনের বেরা উড়ে যায়। এ সময় ২ জন গুরুতর আহত হয়। আহতরা হচ্ছে ইয়ামিন বেপারী(৪৫) ও সুমন সিকদারকে(৩০)। আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এব্যাপারে মাদারীপুরের পুলিশ সুপার গোলম মোস্তফা রাসেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহতদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচেছে। এ ঘটনার সাথে জরিতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর