• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

হাসপাতালে এমপি নয়নের এসি ও পাখা উপহার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ জুলাই ২০২১ | ১১:৩১ pm
                             
                                 

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান বৃদ্ধি ও রোগীদের ভোগান্তি দুরীকরণে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের ব্যক্তিগত পক্ষ থেকে ৩টি অত্যাধুনিক এয়ারকন্ডিশন (এসি) ও ১০টি সিলিং ফ্যান হস্তান্তর করা হয়েছে। রবিবার (১১ জুলাই) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডা: আব্দুল গাফফারের নিকট এসব এসি ও ফ্যান হস্তান্তর করেন এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি।

এডভোকেট নয়ন এমপি বলেন, আমার নির্বাচনী এলাকার রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে বিভিন্ন সমস্যা ও রোগীদের ভোগান্তি দেখে আমি এ উদ্যোগ গ্রহণ করি। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও), অপারেশন থিয়েটার (ওটি) ও রোগীদের ওয়ার্ডের জন্য ৩টি অত্যাধুনিক এয়ারকন্ডিশন (এসি) ও জেনারেল ওয়ার্ডের জন্য ১০টি সিলিং ফ্যান আমার ব্যক্তিগত পক্ষ থেকে উপহার দিয়েছি। এছাড়াও হাসপাতালের অন্যান্য সমস্যা সমাধান ও রোগীদের সেবার মান বৃদ্ধিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এসময় জেলা সিভিল সার্জন কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকসহ গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর