• সোমবার, ২১ জুন ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

হিলিতে আন্তঃজেলা গরুচোর দলের ৯ সদস্যকে আটক

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৭:৩৭ pm
                             
                                 

হিলিতে আন্তঃজেলা গরুচোর দলের ৯ সদস্যকে আটক করেছে পুলিশে দিয়েছে স্থানীয় জানতা।

মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার আলিহাট ইউনিয়নের কাশিয়া ডাঙ্গা কাঠের ব্রীজ এলাকায় তাদের আটক করে হাকিমপুর থানা পুলিশে সোপর্দ করা হয়। এসময় চোরদের গরু পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাক ও তিনটি চোরাই গরু উদ্ধার করা হয়।

আটকৃকতরা হলোঃ-রংপুরের পীরগঞ্জ উপজেলার চকপাড়া জামাপুর গ্রামের মনসুর আলীর ছেলে মমিন, দিনাজপুরের বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশাররফ হোসেনের ছেলে মুশফিকর, বোচাগঞ্জ উপজেলার চাগন্তপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজন দাস, খানসামা উপজেলার খানসামা গ্রামের মৃত-নরেশ চন্দ্র দাসের ছেলে সাধু চন্দ্র দাস, নিলফামারির বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র, নিলফামারির বাগানবাড়ি গ্রামের মুত-জহিম উদ্দিনের ছেলে হজরত আলী, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগডোমা গ্রামের হরেন দাসের ছেলে তাপস দাস, দিনাজপুর কোতয়ালী থানার খোদাবাড়ি গ্রামের মৃত-সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস, বগবাড়ী গ্রামের মঞ্জুর রহমানের ছেলে আরিফ।

হাকিমপুর থানা অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, আটককৃত চোরেরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য তারা বিভিন্ন জেলায় চুরি-ডাকাতি ছিরতাই করে বেড়ায়। গতরাতে জেলার বোচাগঞ্জ এলাকায় একদল গরু চোর তিনটি গরু চুরি করে পালিয়ে যাবার সময় ওই এলাকার লোকজন তাদের ধাওয়া করে।

ধাওয়া খেয়ে আটকৃত চোরেরা হাকিমপুরে ঢুকে পড়ে এবং কাশিয়া ডাঙ্গা এলাকার কাঠের ব্রীজে গিয়ে আটকে যায়। সকাল হয়ে যাওয়ায় বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে ধরে ফেলে।

স্থানীয়দের ধাওয়ায় ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেলেও নয় জন গরুচোরকে আটক করে গণধোলাই দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিয়ে হাকিমপুর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে গরুচোর গুলোকে থানায় নিয়ে আসে। এব্যপারে হাকিমপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর