• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বর্ণের দাম ভরিতে কমল ১৫১৬ টাকা ঈদের পর সশরীরে ইবির অনার্স ও মাস্টার্সের পরীক্ষা সাতক্ষীরায় করোনায় মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে, মৃত-৯ বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় ঘর পাচ্ছে আরও ৬৬৫টি ভূমিহীন পরিবার সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং দেবিদ্বারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্যামনগর লকডাউন বাস্তবায়নে ৩৭টি গাড়ী আটক

হিলিতে করোনার সংক্রামন প্রতিরোধে জনগনের মাঝে ফ্রি মাস্ক বিতরন

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৬ এপ্রিল ২০২১ | ৫:১৮ pm
                             
                                 

দিনাজপুরের হিলিতে দ্বিতীয় ধাপের করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে জনগনের মাঝে বিনামুল্যে মাস্ক বিতরন করেছে ওষধ ব্যবসায়ী সমিতি।

বাংলাহিলি ওষধ ব্যসায়ী সমিতির পক্ষ থেকে আজ মঙ্গলবার সকালে ১০ টায় হিলি বাজারে মাস্কবিহীনভাবে আগত সাধারন মানুষজনের মাঝে এসব মাস্ক বিতরন করেন তারা। এসময় তারা সকলকে বাড়ির বাহিরে বের হলে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। সমিতির পক্ষ থেকে বিনামুল্যে ৫ হাজার মাস্ক বিতরন করা হয়।

এসময় সেখানে বাংলাহিলি ওষধ ব্যবসায়ী সমিতির সভাপতি জাহিদুল ইসলাম, সাধারন সম্পাদক মৃনাল কান্তি সরকার, সদস্য আনছার আলী, সেকেন্দার আলীসহ সমিতির অনেক সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর