• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

হিলিতে টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে জনসচেতনামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ৪:১৭ pm
                             
                                 

“কোভিড-১৯ মোকাবেলায় আমি টিকা নিয়েছি, সুস্থ আছি, কোভিড-১৯ প্রতিরোধে আপনিও টিকা নিন,সুস্থ থাকুন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের হিলিতে টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে জনসচেতনামূলক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১ টায় হিলি-১১ আনসার ব্যাটালিয়নের আয়োজনে ক্যাম্প চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে তাদের নিজস্ব ব্যাটালিয়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় হিলি-১১ আনসার ব্যাটালিয়নের পরিচালক আব্দুল মজিদ,কোম্পানি কমান্ডার সুজন রানাসহ ব্যাটালিয়নের সকল সৈনিক উপস্থিত ছিলেন।

হিলি-১১ আনসার ব্যাটালিয়নের পরিচালক আব্দুল মজিদ বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে সারাদেশে টিকাদান কর্মসূচি চলছে। মানুষের মাঝে কোভিড-১৯ টিকা গ্রহণে আগ্রহ বাড়াতে আমাদের আজকের এই আয়োজন। এই কর্মসূচির মাধ্যমে সকল টিকাগ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর