• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

হিলিতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করণে পুলিশের জনসচেতনতা অভিযান

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ মার্চ ২০২১ | ৪:৫৯ pm
                             
                                 

“মাস্ক পরার অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিবদ্য নিয়ে হিলি স্থলবন্দরে সাধারণ মানুষের মাঝে করোনা বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ফ্রি মাস্ক বিতরণ করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ রোববার সকাল ১২টা থেকে হিলি স্থলবন্দরসহ এর আশপাশের গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় এই জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালা করা হয়।

হাকিমপুর থানা পুলিশের অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে থানা পুলিশের কয়েকটি টিম পৃথক-পৃথক ভাবে ভাগ হয়ে এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে এবং জনবহুল এলাকায় একযোগে জনসচেতনতা মূলক এই কার্যক্রম পরিচালনা করেন।

এসময় সেখানে উপস্থিত সকলকে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করা হয় এবং যেসকল মানুষ মাস্ক ব্যবহার করছেন না তাদের ফ্রীতে মাস্ক বিতরণ করা হয়।

হাকিমপুর থানার অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, কেভিড-১৯ দ্বিতীয় ধাপে মোকাবেলায় মাননিয় প্রধানমান্ত্রী ও আইজিপি মহাদয়ের নির্দেশ ক্রমে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্বুদ্ধ করণ কর্মসূচীর অংশ হিসেবে এই জনসচেতনা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সাধারণ মানুষের মাঝে আমরা ২ হাজার ৫শ পিস মাস্ক ফ্রী বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর