• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

হিলিতে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করণে পুলিশের জনসচেতনতা অভিযান

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ মার্চ ২০২১ | ৪:৫৯ pm
                             
                                 

“মাস্ক পরার অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিবদ্য নিয়ে হিলি স্থলবন্দরে সাধারণ মানুষের মাঝে করোনা বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ফ্রি মাস্ক বিতরণ করেছে হাকিমপুর থানা পুলিশ।

আজ রোববার সকাল ১২টা থেকে হিলি স্থলবন্দরসহ এর আশপাশের গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় এই জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালা করা হয়।

হাকিমপুর থানা পুলিশের অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে থানা পুলিশের কয়েকটি টিম পৃথক-পৃথক ভাবে ভাগ হয়ে এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে এবং জনবহুল এলাকায় একযোগে জনসচেতনতা মূলক এই কার্যক্রম পরিচালনা করেন।

এসময় সেখানে উপস্থিত সকলকে করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করা হয় এবং যেসকল মানুষ মাস্ক ব্যবহার করছেন না তাদের ফ্রীতে মাস্ক বিতরণ করা হয়।

হাকিমপুর থানার অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, কেভিড-১৯ দ্বিতীয় ধাপে মোকাবেলায় মাননিয় প্রধানমান্ত্রী ও আইজিপি মহাদয়ের নির্দেশ ক্রমে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্বুদ্ধ করণ কর্মসূচীর অংশ হিসেবে এই জনসচেতনা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সাধারণ মানুষের মাঝে আমরা ২ হাজার ৫শ পিস মাস্ক ফ্রী বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর