• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

হিলি সীমান্তে ভারতীয় কাস্টমস ও বিএসএফকে বাংলাদেশ কাস্টমসের মিষ্টি ও ফুল উপহার

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ৭:৪৯ pm
                             
                                 

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় কাস্টমস কর্তৃপক্ষ ও বিএসএফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বাংলাহিলি কাস্টমস কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় হিলি সীমান্তের ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বাংলাহিলি কাস্টমসের ডিপুটি কমিশনার সাইদুল আলম ভারতের হিলি কাস্টমসের সুপারিনটেনডেন্ট সাঞ্জিত কুমার প্রধানের হাতে ফুল ও মিষ্টির প্যাকেট উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বাংলাহিলি কাস্টমসের সুপারিনটেনডেন্ট সুসাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পক্ষান্তরে ভারতীয় কাস্টমস-এর সুপারিনটেনডেন্ট সাঞ্জিত কুমার প্রধান বাংলাহিলি কাস্টমসের ডিপুটি কমিশনার সাইদুল আলমকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় ভারতীয় কাস্টমসের ইন্সপেক্টর দিলিপ পাইকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর ভারতের সীমান্তরক্ষি বাহিনী বিএসএফ’র সাব ইনস্পেক্টর এল,কে বিশ^াসকে বাংলাহিলি কাস্টমসের পক্ষ থেকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানান বাংলাহিলি কাস্টমসের ডিপুটি কমিশনার সাইদুল আলম।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে সীমান্তে কর্মরত বিজিবি, কাষ্টমস, সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীসহ সকল বাহিনী ও সংস্থার মধ্যে সু-সম্পর্ক স্থাপন হবে এবং একে অন্যে সৌহার্দ পরিবেশে কাজ করতে পারবে। এতে করে সরকারের রাজস্ব আদায়ও বৃদ্ধি পাবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর