• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

৩১৮ পিস ভারতীয় সিমকার্ড সহ বাংলাদেশী নাগরিক আটক

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৫ অক্টোবর ২০২১ | ১:১৪ am
                             
                                 

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩১৮ পিস ভারতীয় সিমকার্ড ও একটি মোবাইলসহ এক বাংলাদেশী নাগরিককে আটক করা হয়েছে। সোমবার ভোরে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক বাংলাদেশী নাগরিকের নাম মাসুদ রানা (৫৫)। তিনি দেবহাটা উপজেলার কামটা গ্রামের মাজেত সরদারের ছেলে।
র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন সোমবার দুপুর ১২ টায় সাংবাদিকদের সাথে এক প্রেসব্রিফিং এ জানান, দেশের বিভিন্ন স্থানের সীমান্ত এলাকায় অপরাধমূলক কর্মকান্ড করার জন্য পাশর্^বর্তী দেশ ভারত থেকে অবৈধভাবে প্রচুর পরিমানে মোবাইল সিম কার্ড এনে সেগুলো সরবরাহ করার জন্য শহরের সঙ্গীতা মোড় এলাকায় এক ব্যক্তি অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অধভিযানিক দল সেখানে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে ৩১৮ পিস ভারতীয় সিম কার্ড ও একটি মোবাইল ফোনসহ মাসুদ রানাকে হাতে নাতে আটক করা হয়।

আটককৃত মাসুদ রানা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের জানিয়েছেন যে, এ সকল সিমকার্ড ভারত থেকে অবৈধভাবে এনে দেশের সীমান্ত সংলগ্ন বিভিন্ন এলাকায় সরবরাহ করা হয় এবং সিমকার্ড গুলো মানব পাচার, মাদক ব্যবসা, প্রতারনা, সাইবার ক্রাইমসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে ব্যবহৃত হয়।

তিনি জানান, এ সকল অপরাধের সাথে জড়িত অন্যান্য ব্যক্তিদের আটক করতে র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। আটককৃত মাসুদ রানার বিরুদ্ধে স্পেশাল পাওয়ার এ্যাক্ট ১৯৭৪ এর ২৫ এর বি ধারায় মামলা দিয়ে সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে বলে এই র‌্যাব কর্মকর্তা আরো জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর