• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কেশবপুরে এবার কৃষকের ধান কেটে দিলেন শিক্ষকরা

আবু হুরাইরা রাসেল কেশবপুর (যশোর)
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৫:৩৪ pm
                             
                                 

কেশবপুরে করোনা ভাইরাসের কারণে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে রবিবার উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির শিক্ষক নেতৃবৃন্দ কৃষকের ধান কেটে সহযোগিতা করেছেন।

কেশবপুর উপজেলার খতিয়াখালি গ্রামের দুলাল সরকার জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো হাওয়ার কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে তিনি খুবই চিন্তিত ছিলেন। বিষয়টটি অবগত হয়ে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মকবুল হোসেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক বাসুদেব সেনগুপ্ত, সহ-সম্পাদক (অর্থ) প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক প্রভাত কুমার কুন্ডু, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাস, শিক্ষক রবি সাহা, হাতেম আলী, তরুণ পাল, জি.এম. শাহিন, আব্দুল আহাদ, বিশ্বজিৎ সরকার, ওলিয়ার রহমান-সহ  শিক্ষক নেতৃবৃন্দ রবিবার তাঁর ক্ষেতের পাকা ধান কেটে আমাকে সহযোগিতা করেছেন।

এব্যপারে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি। তিনি উপজেলার সকল শিক্ষকদেও ধান কেটে কৃষকের সহযোগিতা করার আহ্বান জানান। পাশাপাশি তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট সকল মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয় করণের দাবী জানান। সাথে সাথে করোনা তিনি ভাইরাস থেকে দেশ-সহ বিশ্ব বাসিকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন। তাছাড়া তিনি দেশের যে কোন সংকটে দেশবাসির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর