• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

কেশবপুর পৌরসভার বালিয়াডাঙ্গাই স্বেচ্ছাসেবক টিমের ইফতার বিতরণ

আবু হুরাইরা রাসেল কেশবপুর (যশোর)
প্রকাশ হয়েছে : শনিবার, ২ মে ২০২০ | ১০:৪১ pm
                             
                                 

কেশবপুরের পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বালিয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক টিমের ধারাবাহিক ইফতার বিতরণ। সরেজমিনে গিয়ে জানা গেছে, ইঞ্জিনিয়ার  মোহাম্মদ আরাফাত হোসেনের নেতৃত্বে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক এবং এলাকার মানুষের সার্বিক সহায়তায় রমজানের শুরু থেকে আজ অষ্টম দিন পর্যন্ত তারা ধারাবাহিক রান্না করা ইফতার সামগ্রী ইফতারির পূর্ব মুহুর্তে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি যেয়ে ইফতার বিতরণ করে যাচ্ছেন।
আজ দুই মে ১০০ শত ৮ জন অসহায় কর্মহীন মানুষের মধ্য ইফতার সামগ্রী বিতরণ করেছেন। তিনি জানান, এই অঘোষিত লকডাউনের মধ্যে অনেক অসহায় মানুষের ঘরে সামান্য ইফতার সামগ্রী না থাকায় এই উদ্যোগ নেওয়া হয়েছে।
তিনি আরো জানান, সমাজের সার্মথ্যবান ব্যক্তিরা যদি এই রমজানে অসহায় মানুষের পাশে দাড়িয়ে যায় তাহলে এই রমজানের প্রকৃত মহত্ত্ব প্রকাশ পাবে। সেই সাথে তিনি এই কার্যক্রম পুরো রমজান মাস চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর