• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
চরদিঘলদী ইউপিতে আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেনের ইফতার সামগ্রী বিতরন সাতক্ষীরায় খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া চট্টগ্রামে শুরু হলো সিএমপি বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল বোয়ালমারীতে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও কৃষি যন্ত্র বিতরণ আমিন জুয়েলার্সের নির্বাহী পরিচালকের অকাল মৃত্যুতে বোয়ালমারীতে দোয়া মাহফিল ডক্টর মুহাম্মদ তাজুল ইসলামের রোগমুক্তি কামনায় প্রেসক্লাব ফুলবাড়িয়ায় দোয়া সাতক্ষীরায় করোনায় ৩ ঘন্টার ব্যবধানে দুই জনের মৃত্যু ইসলামপুরে যমুনার দূর্গম চরাঞ্চলের দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গৌরীপুরে দোয়া-মাহফিল হিলিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির পরিবারের মাঝে গরু, গোখাদ্য ও গৃহনির্মান সামগ্রী বিতরন

গৌরীপুরে অসহায়দের পাশে রয়েছেন বিআরডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৯ মে ২০২০ | ১০:৪৯ pm
                             
                                 

বিশ্ব সাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী বিশ্বের ২১২ টি দেশ করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সংক্রমিত হয়েছে। ময়মনসিংহের গৌরীপুরেও এই মহামারী ঠেকাতে রাষ্ট্রীয় নির্দেশনা মেনে অসহায় মানুষজন ঘরের বাইরে বের হচ্ছে না। তাদের পাশে দাঁড়িয়েছেন বিআরডিবি’র চেয়ারম্যান ও গৌরীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র।
আতঙ্ক, উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্যে ঘরবন্দি বেশিরভাগ মানুষ এখন কর্মহীন। এ অবস্থায় বেকার, দুঃস্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়েছেন বিআরডিবি’র চেয়ারম্যান ও তরুণ এই নেতা। ঈদের আগেই গৌরীপুর পৌরসভার প্রায় ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, আটা, সেমাই, কিসমিস, সাবানসহ নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী প্রদান করেছেন। এ প্রসঙ্গে তিনি মুঠোফোনে জানান, আমার সাধ্যমতো এই কার্যক্রম অব্যাহত রাখবো এবং আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন, সরকারি নির্দেশনা মেনে চলুন।

এ সময় তিনি আরো বলেন, এখন পর্যন্ত আমাদের পৌরসভায় কেউ করোনায় আক্রান্ত হয়নি। যদি কেউ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তাহলে তার দাফন-কাফনসহ এবং ওই যাবতীয় দায়িত্বভার গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন
  • 56
    Shares


এই বিভাগের আরো খবর