• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরে অসহায়দের পাশে রয়েছেন বিআরডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৯ মে ২০২০ | ১০:৪৯ pm
                             
                                 

বিশ্ব সাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী বিশ্বের ২১২ টি দেশ করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সংক্রমিত হয়েছে। ময়মনসিংহের গৌরীপুরেও এই মহামারী ঠেকাতে রাষ্ট্রীয় নির্দেশনা মেনে অসহায় মানুষজন ঘরের বাইরে বের হচ্ছে না। তাদের পাশে দাঁড়িয়েছেন বিআরডিবি’র চেয়ারম্যান ও গৌরীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র।
আতঙ্ক, উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্যে ঘরবন্দি বেশিরভাগ মানুষ এখন কর্মহীন। এ অবস্থায় বেকার, দুঃস্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সহযোগিতার হাত বাড়িয়েছেন বিআরডিবি’র চেয়ারম্যান ও তরুণ এই নেতা। ঈদের আগেই গৌরীপুর পৌরসভার প্রায় ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, আটা, সেমাই, কিসমিস, সাবানসহ নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী প্রদান করেছেন। এ প্রসঙ্গে তিনি মুঠোফোনে জানান, আমার সাধ্যমতো এই কার্যক্রম অব্যাহত রাখবো এবং আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন, সরকারি নির্দেশনা মেনে চলুন।

এ সময় তিনি আরো বলেন, এখন পর্যন্ত আমাদের পৌরসভায় কেউ করোনায় আক্রান্ত হয়নি। যদি কেউ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তাহলে তার দাফন-কাফনসহ এবং ওই যাবতীয় দায়িত্বভার গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন
  • 56
    Shares


এই বিভাগের আরো খবর