• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শোক দিবসে ময়মনসিংহ বিভাগ সমিতির আলোচনা সভা ও দোয়া মাহফিল

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৬ আগস্ট ২০২০ | ৯:১৫ pm
                             
                                 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ আসর, ময়মনসিংহ অডিটোরিয়াম, ৭০/১ এলি: রোড ঢাকায় ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান রহমান বাবুলের সভাপতিত্বে ও মহাসচিব সুপারিনটেনডেন্ট ইঞ্জি: আব্দুর রাজ্জাক ও অতিরিক্ত মহা সচিব হেলাল উদ্দীনের পরিচালনায়, সভায় বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের আলোকপাত করে বক্তব্য রাখেন, সর্ব সাইফুল মজিদ, সি: সহ সভাপতি ও গ্রামীন ব্যাংক এর চেয়ারম্যান, মহা সচিব সুপা ইঞ্জি: আব্দুর রাজ্জাক, সহ সভাপতি মুক্তিযাদ্ধা আব্দুল কুদ্দুস খান, অধ্যাপক আকবর সিরাজী, মো: রফিকুল ইসলাম (তিতাশ গ্যাস কন্ট্রাক্টর), কৃষকলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব, শিল্পপতি সালাউদ্দিন হুমায়ুন, হাবিবুর রহমান তালুকদার, অতিথি বক্তা এড. খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও শ্রমিক লীগ নেতা মো: রফিকুল ইসলাম, রীনা পন্ডিত, মিসেস আমসর, ছাত্রলীগ নেতা লতিফুল ইসলাম নিপুল, কামরুজ্জামান মামুন, সাইফউদ্দিন মোন্না, ইঞ্জি: লিটন, আমসর আলী, সোলায়মান, আলী, দাইয়ান, নাজিন, বাবু, আসাফো নেতা রীপন, ইঞ্জি: ইলিয়াস লিটন, এড. রুহুল আমিন, কৃষিবিদ রফিক চৌধুরী, বিশিষ্ট সাহিত্যিক মো: ফকরুদ্দীন, আওয়ামীলীগ নেতা ও চেয়ারম্যান ফিরোজ খান, ইঞ্জি: ইশরাফ, আমিনুল, নাসির ধূমকেতু, আ: মালেক, মোহাম্মদ উল্লাহ খান, সুজন, সায়েদুল করিম নসরত, ইঞ্জি: রাশিদুল, হেলাল (তালতলা), আয়ুব আলী প্রমূখ।
অনুষ্ঠানের ২য় পর্বে জাতির পিতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মো: আব্দুল হাই।

সংবাদটি শেয়ার করুন
  • 34
    Shares


এই বিভাগের আরো খবর