• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

সম্মানহানীর অভিযোগে রিট করলেন ফুলবাড়িয়া উপজেলা চেয়ারম্যান

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ৫:১৩ pm
                             
                                 

বার বার অভিযোগ করে সম্মানহানি করছেন এমন অভিযোগ এনে মহামান্য হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেছেন ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব্ মো: আব্দুল মালেক সরকার।

গত ৩ সেপ্টেম্বর মহামান্য হাইকোর্টে উপস্থিত হয়ে তিনি এ রিট পিটিশন দায়ের করেন বলে জানা গেছে। রিট বিষয়ে আ: মালেক সরকার বলেন, আমার বিরুদ্ধে বার বার অভিযোগ করে আমার সম্মানহানি করছেন, এতে আমার ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। এর বিচার চেয়ে আমি মহামান্য হাইকোর্টে রিট করেছি। তবে দীর্ঘ ৬ মাসেরও বেশী সময় পার হলেও এই অনাস্থা প্রস্তাব আলোর মুখ না দেখায় উপজেলা পরিষদের উপস্থিত সদস্যগণ গত ৬ সেপ্টেম্বর, ২০ তারিখে এক বিশেষ সভার সিদ্ধান্ত মোতাবেক সর্বসম্মতিক্রমে আবারো অনাস্থা প্রস্তাব আনয়ন করেন এবং ৭ সেপ্টেম্বর ময়মনসিংহের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অভিযোগসহ অনাস্থা প্রস্তাব দাখিল করেন। এই অভিযোগের সাথে ৬ সেপ্টেম্বরে বিশেষ সভার রেজুলেশন সংযুক্ত করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ইউপি চেয়ারম্যান আক্ষেপ করে বলেন, আমাদের সময় আর মাত্র ৬মাস বাকী আছে চাপের মুখে আমরা অভিযোগ করতে বাধ্য হয়েছি। আমাদের এখন সময় মাঠ গোছানোর। এ ঠেলাঠেলির কারণে এলাকার মানুষকে কিছুই দিতে পারি নাই।

ছাত্রলীগ নেতা পল্লব আক্ষেপ করে বলেন, বিগত দুই পিরিয়ড বিএনপি ও জামাতের নেতারা উপজেলার পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক সরকার নির্বাচিত হওয়ার পর কতিপয় আওয়ামী নেতাদের যোগসাজসে ইউপি চেয়ারম্যানদেরকে লেলিয়ে দিয়েছে। একবার নয় বার বার চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। উপজেলা আওয়ামী কর্তা ব্যক্তিদের জামাত বিএনপির চেয়ারম্যান ভালো লাগে আওয়ামী লীগের চেয়ারম্যান ভালো লাগে না।

দেওখোলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান হাদী বলেন, চেয়ারম্যানদের গাফিলতির কারণে আমাদের এডিপি’র টাকা ফেরত গেছে। রাজনৈতিক কারণে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বার বার অভিযোগ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 133
    Shares


এই বিভাগের আরো খবর