• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

করোনা ভাইরাস নিয়ে সতর্ক থাকার আহ্বান এমপি আবুল কালাম আজাদের!

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ | ৭:২৭ pm
                             
                                 

জামালপুরের বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ আসনের সংসদ সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও সংক্রমণ ঠেকাতে সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।
ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রেখে চলা সহ কিছু বিষয় নিয়ে বার্তা প্রদান করেন বর্ষিয়ান এই সংসদ সদস্য।
শনিবার স্থানীয় সাংবাদিকদের সাথে টেলিকনফারেন্সের মাধ্যমে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জবাসীকে এ বার্তা প্রদান করেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।
তিনি জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমাদের সতকর্তার বিকল্প নেই। বিশেষ করে যতদিন করোনার টিকা না আসবে ততদিন মাস্ক ব্যবহারের উপর আমাদের সকলের জোর দিতে হবে। তাই সাংবাদিকদের মাধ্যমে মাস্ক ব্যবহারের বার্তা পৌছে দেন বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জবাসীকে তিনি।

সংবাদটি শেয়ার করুন
  • 52
    Shares


এই বিভাগের আরো খবর