• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

বকশীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত যুবকের মৃত্যু

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ৩০ মে ২০২০ | ২:৩৬ pm
                             
                                 
কোভিড-১৯ করোনা ভাইরাস

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের (১৮) মৃত্যু হয়েছে। শনিবার ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সে কয়েকদিন থেকে জ্বর, ঠান্ডা,শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। ওই যুবকের বাড়ি বকশীগঞ্জ পৌর এলাকার নামাপাড়া গ্রামে।
ওই যুবক নারায়ণগঞ্জ শহরে একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গত ৬ দিন আগে নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে ফেরেন।
জানা গেছে, কয়েকদিন থেকে জ্বর,শাসকষ্ট, ঠান্ডাজনিতে রোগে ভুগছিল সে । হঠাৎ বেশি অসুস্থ হলে বাড়িতে ফিরে আসেন ওই যুবক এবং গত বৃহস্পতিবার বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরিস্থিতি আরো অবনতি হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।
কিন্তু ওই যুবকের পরিবার তাকে জামালপুরে না নিয়ে বাড়িতেই রেখে দেন। শনিবার ভোর ৫ টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন সে।
এদিকে ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তার পরিবারের ১০ সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তার বাড়ি লকডাউন করা হয়েছে।
বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প. কমকতা ডা. প্রতাপ নন্দী এ তথ্য নিশ্চিত করে জানান, ধর্মীয় রীতি মেনে স্বল্প পরিসরে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে এবং তার বাড়ি লকডাউন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর