• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শেরপুরে ৭তে ফেব্রুয়ারি থেকে ভ্যাকসিনেসন কার্যক্রম শুরু

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৯ জানুয়ারী ২০২১ | ৭:৪৪ pm
                             
                                 

শেরপুরে এসে পৌঁছেছে করোনার ৩৬ হাজার ডোজ ভ্যাকসিন। ৭ ফেব্রুয়ারি থেকে শুরু করা হবে ভ্যাকসিনেসন কার্যক্রম।প্রাথমিকভাবে ৪০হাজার ডোজের চাহিদা থাকলেও এসেছে ৩৬হাজার ডোজ করোনার ভ্যাকসিন।৭২জন স্বেচ্ছাসেবক,৩৬জন নার্স ভ্যাকসিন প্রদান কার্যক্রমে অংশ নিবেন।
আজ ২৯শে জানুয়ারি শুক্রবার সকালে কোভিড-১৯ ভ্যাক্সিনেশন প্রোগ্রামের জন্য অক্সফোর্ডের উৎপাদিত কোভিশিল্ড ভ্যাকসিন এর সরবরাহকারী প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মার ভ্যাকসিনের গাড়িটি শেরপুর সদর হাসপাতালে এসে পৌঁছেছে।পরে তা জেলা ভ্যাকসিন গ্রহণ কমিটির নিকট ৩৬ হাজার ডোজ করোনার ভ্যাকসিন হস্তান্তর করেন ভ্যাকসিনের চালানটি গ্রহণ করেন শেরপুর জেলার জেলা ভ্যাকসিন গ্রহণ কমিটির সভাপতি ও সিভিল সার্জন ডা.এ.কে.এম.আনওয়ারুর রউফ।
জানা যায় শেরপুরে প্রথম পর্যায়ে পুলিশ,স্বাস্থ্যকর্মী,মিডিয়াকর্মীসহ বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীগণকে ভ্যাকসিন প্রদান করার হবে।
শেরপুর জেলার জেলা ভ্যাকসিন গ্রহণ কমিটির সভাপতি ও সিভিল সার্জন ডা.এ.কে.এম.আনওয়ারুর রউফ সাংবাদিকদের জানান ৭তে ফেব্রুয়ারি থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু করা হবে।
জেলা সদরে ৮টি এবং উপজেলায় ২ টি করে ভ্যাকসিন টিম কাজ করবে।অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া কেহ কোভিড-১৯ এর টিকা নিতে পারবেন না।কাজেই টিকা পাবার জন্য দ্রুত রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করুন তিনি সবাইকে অনুরোধ করেন। কোভিড-১৯ এর টিকা গ্রহণ সংক্রান্ত “সুরক্ষা” ওয়েব পোর্টাল ও মোবাইল অ্যাপ এর মাধ্যমে নিবন্ধন প্রক্রিয়া সম্পূর্ণ করা যাবে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর