• বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মতলবে জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সম্রাটকে ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে ১৩১ কর্মহীন পরিবারকে পুনাকের খাদ্য সামগ্রী বিতরণ ১১ আগস্ট থেকে চলবে অল্প সংখ্যক গণপরিবহন ১১ রানে অস্ট্রেলিয়ার ৩ উইকেট তুলে নিল বাংলাদেশ গুণগত মানে সমস্যাই কোভ্যাক্সিন সংকটের কারণ, জানালেন ভারতীয় কর্তা ৪২তম বিসিএসের স্থগিত থাকা মৌখিক পরীক্ষা ১০ আগস্ট থেকে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড. হাসান সিরাজ সুজার দাফন সম্পন্ন ইসলামপুরে কর্মহীন বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ বাগাতিপাড়ায় মুদি দোকান সিলগালা সহ ৮হাজার ৯’শ টাকা জরিমানা এমপি শিখর ও তার সহধর্মিণীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল

গোমস্তাপুরে নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাস উল্টে  নিহত-১; আহত ২

মো: সোহান মাহমুদ, চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৫:১৯ pm
                             
                                 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাস উল্টে ১ জন নিহত ও অপর ২ জন আহত হয়েছে। আজ রোববার সকালে উপজেলার বোয়ালিয়া- চৌডালা সড়কের বসনীটোলা গ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি মাইক্রোবাস চালক উপজেলার চৌডালা বসনীটোলা গ্রামের  মোহাম্মদ আলী(৩৫)।  এ ঘটনায় তার মা তারা বেগম(৫৫) ও ভাবী নাসিমা বেগম(৪০) আহত হয়েছে।
গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, নিহত মোহাম্মদ আলী তার মা ও ভাবীকে নিয়ে অসুস্থ সন্তানকে দেখতে মাইক্রোবাসযোগে চৌডালার উদয়নগর গ্রামে যাবার সময় নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়।
পরে রহনপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা গাড়ীতে চাপা পড়া অবস্থায় তার লাশ উদ্ধার করে।  এ সময় ফায়ার সার্ভিস সদস্যরা তার মা ও ভাবীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে বলে হাসপাতাল  জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর