• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

নাটোরের নলডাঙ্গায় সার ব্যাবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৮:১৮ pm
                             
                                 

নাটোরের নলডাঙ্গায় সার ব্যাবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই করে পালিয়েছে দুবৃর্ত্তরা। হামলায় অরুন শর্মা (৬০) নামে এক সার ব্যবসায়ী নিহত হয়েছে।

শনিবার ২১ নভেম্বর রাত ৮টার দিকে নলডাঙ্গা বাজারের দোকান থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফেরার পথে ছিনতাইকারীর হামলার শিকার হন তিনি। এঘটনায় পুলিশ রাতেই সন্দেহভাজন তিন জনকে আটক করেছে। নিহত অরুন শর্মা সোনাপাতিল গ্রামের মৃত কালীমোহন ঠাকুরের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,গতকাল শনিবার রাত ৮ টার দিকে নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান (সার দোকান) বন্ধ করে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফিরছিলেন ব্যবসায়ী অরুন শর্মা। পথে তালতলা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা পিছন থেকে তাকে হামলা করে।

এসময় অরুন শর্মা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা তার কাছে থাকা প্রায় ৫ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ব্যবসায়ী অরুনের চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর