• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

নাটোরের বাগাতিপাড়ায় কলেজ ছাত্রী ৩ দিন ধরে নিখোঁজ

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | ৯:৩১ pm
                             
                                 

নাটোরের বাগাতিপাড়ায় এইচ.এস.সি পড়ুয়া এক কলেজ শিক্ষার্থী তিন ধরে নিখোঁজ রয়েছে। গত সোমবার ১৬ নভেম্বর সকাল থেকে ওই কলেজ শিক্ষার্থীর খবর মিলছেনা বলে পরিবার সূত্রে জানা যায়। এব্যাপারে বাগাতিপাড়া থানায় সাধারণ ডায়েরী করেছে শিক্ষার্থীর বাবা।

পরিবার ও সাধারণ ডায়েরী সুত্রে জানা যায়, মোছাঃ নিশা খাতুন (২০) উপজেলার কাঁকফো নতুন পাড়া গ্রামের আব্দুল আলীম এর মেয়ে এবং তমালতলা মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। নিশি গত সোমবার ১৬ নভেম্বর নিজ বাড়ি থেকে আনুমানিক সকাল ১১ টার দিকে তমালতলা মোড় বাজারে প্রয়োজনীয় জিনিস পত্র কেনার উদ্দেশ্যে বের হয়। বিকাল পেরিয়ে গেলেও সে বাড়িতে না ফিরলে তার বাবা নিজ এলাকা সহ আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করেও কোন সন্ধান পাননি। এবিষয়ে পরদিন মঙ্গলবার বিকালে বাগাতিপাড়া থানায় সাধারণ ডায়েরী করেন ওই শিক্ষার্থীর বাবা আব্দুল আলীম। নিখোঁজ শিক্ষার্থীর গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট। বাড়ি থেকে বের হওয়ার সময় পরনে ব্লু রং এর বোরখা পরিহিত ছিল।

নিশার সন্ধান পেলে বাগাতিপাড়া মডেল থানায় যোগাযোগের জন্য অনুরোধ জানান শিক্ষার্থীর পিতা আব্দুল আলীম। কলেজ শিক্ষার্থীর সন্ধানে  পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে বলে জানান বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর