• রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

পত্নীতলায় ইসলামিয়া ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

মিলটন হোসেন, পত্নীতলা(নওগাঁ)
প্রকাশ হয়েছে : রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৯:০৬ pm
                             
                                 

পত্নীতলায় ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার সিলগালা নওগাঁর পত্নীতলায় রোববার সন্ধ্যায় নজিপুর পৌরসভার ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ভ্রাম্যমাণ আদালত কর্ত্তৃক সিলগালা করা হয়েছে।

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. লিটন সরকারের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে ক্লিনিকের অব্যবস্থাপনা ও প্রয়োজনীয় অনুমোদন না থাকায় ক্লিনিক মালিককে ৫হাজার টাকা জরিমানা করেন এবং অনাদায়ে ১ মাসের কারাদন্ড প্রদান করেন। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত ক্লিনিকটি সিলগালা করে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ দেবাশীষ রায় প্রমুখ।

উল্লেখ্য নজিপুরে ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারটি গত কয়েক বছর ধরেই অনুমোদন ছাড়াই ব্যবসা করে আসছে। ক্লিনিক মালিকের বিরুদ্ধে রয়েছে নানারকম অনৈতিক কর্মকান্ডের অভিযোগ। বুধবার সকালে উক্ত ক্লিনিকের একটি কক্ষ থেকে থানা পুলিশ তানিয়া আকতার মিম (২০) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত মিম উক্ত ক্লিনিকে রিসিপসনিস্ট হিসাবে গত ১বছর ধরে কাজ করতো বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন
  • 51
    Shares


এই বিভাগের আরো খবর