• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়ায় ডাব ব্যবসায়ীর বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ৯:২১ pm
                             
                                 

নাটোরের বাগাতিপাড়ায় ডাব গাছ পরিস্কার করতে গিয়ে গাছের উপরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফারুক আলী নামের এক ডাব ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার ২০ সেপ্টেম্বর বিকালে উপজেলার গয়লারঘোপ গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ডাব ব্যাবসায়ী ফারুক আলী উপজেলার জামনগর ইউনিয়নের গয়লারঘোপ গ্রামের মৃত সমসের আলীর ছেলে।

এলাকাবাসী সূত্র জানায়, ঐ গ্রামের ইসলাম আলীর ডাব গাছ পরিস্কার করতে গাছে উঠেন ফারুক আলী। সেসময় ডাব গাছের একটি কাটা ডাগর পাশে থাকা বিদ্যুৎ লাইনের তার স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে ছিটকে পড়েন ফারুক। সেসময় সেখানকার স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে সন্ধ্যায় মরদেহ নিহতের বাড়িতে নেয়া হয়। মৃত্যু ফারুক আলী তিন সন্তানের জনক ছিলেন।

পল্লী বিদ্যুতের বাগাতিপাড়া সাবজোনাল অফিসের এজিএম ফারুক হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি জানান, প্রতিনিয়ত বিদ্যুৎ লাইনের আশপাশের গাছের ডাল পালা কেটে দেওয়া হয়। অসাবধানতার কারণে হয়তো বিদ্যুৎ পৃষ্ঠ হতে পারে।

ডাব ব্যাবসায়ীর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বলেন, অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডাব ব্যবসায়ী ফারুকের মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর