• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়ায় ফ্রান্সের পণ্য বর্জনের আহ্বান ও প্রতিবাদ সমাবেশ

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | ৮:৪৪ pm
                             
                                 

নাটোরে বাগাতিপাড়ায় সম্মিলিত মুসলিম জনতার আয়োজনে মহানবী রাসুল (রা:) এর ব্যঙ্গাত্মক কার্টুন প্রচারের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার দুপুর ২টার দিকে জুম্মার নামাজের পরপরই বিভিন্ন মসজিদ থেকে মুসল্লিরা মালঞ্চি রেলগেটে সামনে সমবেত হন। সেখানে থেকে ফ্রান্সের পণ্য বর্জনের আহবানে মিছিল নিয়ে মালঞ্চি বাজার ও উপজেলা চত্বর প্রদক্ষিণ করে রেল গেটের পূর্ব পাশে এসে সমবেত হন।

লক্ষণহাটী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আকরাম হোসেনের সঞ্চালনায় বক্তারা রাসুল (সা.) সহ ইসলাম অবমাননাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
সেখানে বক্তারা আারো জানান, ফ্রান্সের পণ্য বর্জন সহ রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সা.) এর শানে অবমাননা ফান্সের চরম ধৃষ্টতা। ফান্সের বিরুদ্ধে জাতিসংঘসহ আন্তার্জাতিক সংস্থাকে ব্যবস্থা নিতে হবে। মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হয়ে সমুচিত জবাব দিতে হবে। মহানবীর আদর্শ অনুসরণের মধ্যেই রয়েছে বিশ্ব শান্তি ও মানবতার মুক্তি।

সরকারের কাছে বাংলাদেশে অবস্থিত ফ্রান্স দূতাবাস তুলে দেয়ার দাবি জানানো হয়।

ফ্রান্স সরকারকে হেদায়েত দান, মুসলিম উম্মাহর মান মর্যাদা রক্ষা ও দেশ-জাতির সুখ-সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাগাতিপাড়া ইমাম সমিতির সভাপতি এ কে এম আফজাল হোসেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর