• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শ্যামনগর উপজেলা প্রশাসনের বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতা ধর্মপাশায় আওয়ামী লীগের নেতাদের স্মরণে শোক সভা তেঁতুলিয়ায় পর্যটকদের নিরাপত্তায় কাজ করছে ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম মহানগরীতে জোয়ারের পানিতে নিচু এলাকা প্লাবিত কেশবপুরে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগ অব্যাহত শ্যামনগরে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামি আটক বিরামপুরে মেয়র প্রার্থীর প্রতিষ্ঠানে ভাংচুর মধ্যনগরে বিদ্যালয় ও কলেজে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন ত্রিশালে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মাদানী আমেরিকা ও সুইডেনে থেকেও রামগঞ্জে দুই মাদ্রাসা শিক্ষক স্বপদে বহাল

লালপুরে উপজেলা চেয়ারম্যানের সহায়তায় মরিজান বেগম পেলেন বিধবা ভাতার কার্ড

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : বুধবার, ৫ আগস্ট ২০২০ | ৬:৪৭ pm
                             
                                 

স্বামী মারা গেছে, সংসার চালানো তো দূরের কথা দু’বেলা খেয়ে-পরে চলা হয়ে উঠে অনিশ্চিত। একটি বিধবা ভাতার কার্ডের জন্য ঘুরেছেন অনেকের দ্বারে, বাধ্য হয়ে বেছে নেন ভিক্ষাবৃত্তি।
বিষয়টি গণমাধ্যম কর্মীদের নজরে এলে স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় খবর প্রচারিত হয় ” লালপুরে স্বামী হারানো মরিজান বেগম  দীর্ঘদিন ধরে চেষ্টা করেও বিধবা ভাতা না পেয়ে ভিক্ষাবৃত্তি বেছে নিয়েছেন।” মরিজান বেগম লালপুর উপজেলার জোতদৈবকী গ্রামের আছমত আলীর স্ত্রী।
প্রকাশিত সংবাদটি নজরে পড়ে লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইসাহাক আলীর। তিনি স্থানীয় ভাবে মরিজান বেগমের খোঁজখবর নিয়ে সামাজিক বেষ্টনির আওতায় বিধবা ভাতার কার্ড করে দেন। আজ বুধবার (৫ আগস্ট) মরিজান বেগমের হাতে ভাতার বহি তুলে দেন উপজেলা চেয়ারম্যান।
সংবাদটি শেয়ার করুন
  • 16
    Shares


এই বিভাগের আরো খবর