• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
নৌবাহিনীর প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক মারা গেছেন পরীক্ষা ছাড়াই এইচএসসির ফল প্রকাশে সংশোধিত আইনের গেজেট জারি কমলনগর থানার নবাগত ওসি মোসলেহ উদ্দিন অভিনব কায়দায় লুকিয়ে রাখা ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ, আটক ৪ কাউন্সিলর প্রার্থী হয়েছেন ভিক্ষুক সমিতির সভাপতি! মাধবপুরে বাজারে নির্বাচনী পোস্টার নিজ হাতে পরিস্কার করেন নির্বাচিত মেয়র ধর্মপাশায় প্রাণিজ পুষ্টি নিরাপত্তা ও আত্মকর্মসংস্থানে প্রাণি সম্পদের ভূমিকা শীর্ষক সেমিনার সরিষাবাড়ীতে সতন্ত্র মেয়রপ্রার্থী হামলার শিকার বাগেরহাটে দরিদ্র অসহায় মানুষের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স মধুপুরে গারো আদিবাসীদের উচ্ছেদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

লালপুরে করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও নির্বাচনী গণসংযোগ লিলির

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | ৪:৫৯ pm
                             
                                 

পুরো বিশ্বে এখন এক আতঙ্কের নাম করোনা। মাত্র কয়েক মাসের ব্যবধানে বাংলাদেশসহ পুরো দুনিয়ার হিসাব–নিকাশ ওলট-পালট করে দিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস। তেমনি এই করোনার দ্বিতীয় ঢেউ পরিস্থিতিতে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির কার্যক্রমের অংশ হিসেবে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভার মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও গোপালপুর পৌর আ.লীগের সভাপতি রোকসানা মোর্তজা লিলির উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) লেবারলাইন বাজার, মিল গেট ও তার আশেপাশের এলাকায় ৩ শতাধিক মাস্ক বিতরণ তিনি।

এসময় যাদের মুখে মাস্ক ছিল না তাদেরকে মাস্ক পরিয়ে দেয়াসহ সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজ ও পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান রোকসানা মর্তুজা লিলি। সেই সাথে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন প্রত্যাশায় দোয়া ও সমর্থন কামনা করে গণসংযোগ করেন তিনি।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর