• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লালপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরন ও পরিকল্পনা সভা

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | ৪:০৯ pm
                             
                                 

নাটোরের লালপুরে আগামী ৪ অক্টোবর পক্ষকাল ব্যাপী জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন-২০২০ অবহিতকরণ ও কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে বাংলাদেশ থেকে অপুষ্টি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টি জনিত শিশু মৃত্যু প্রতিরোধ করার লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ও গরিবের ডাক্তার হিসাবে পরিচিত ডাঃ আব্দুর রাজ্জাক, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হোসনেয়ারা খাতুন, ডাঃ সাগর, ডাঃ রিজভী, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদু, নাটোর জেলা তাতীঁলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা সহ আরো অনেকে।
সভায় জানানো হয়, আগামী ৪ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত সামাজিক দুরত্ব বজায় রেখে এই ভিটামিন ক্যাপসুল খাওয়ানো হবে।
এ বছর করোনা ভাইরাস সংক্রামের কারণে শিশুর অভিভাবকদের কমপক্ষে ৩ ফুট দুরত্ব থেকে ও শিশুদের ক্ষেত্রে যতটুকু সম্ভব দুরত্ব বজায় রেখে উপজেলার প্রত্যেকটি ইপিআই কেন্দ্র সমূহে ৬-১১ মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর