• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

শাহজাদপুরে প্রথম করোনা রোগী শনাক্ত

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ৩০ মে ২০২০ | ২:০৬ pm
                             
                                 

সিরাজগঞ্জের শাহজাদপুরে গাজীপুর ফেরত একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মানিক। তিনি উপজেলার খুকনী ইউপির কামালপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

ওই ব্যাক্তি ঈদের দুই দিন আগে গাজীপুর থেকে শাহজাদপুরে তার নিজ বাড়িতে আসেন। পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

শুক্রবার ইউএনও শাহ মো. শামসুজ্জোহা ওই ব্যক্তির করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্তের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, আক্রান্ত ব্যাক্তিকে আপাতত তার বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতির অবনতি হলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হবে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ১৬১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তারমধ্যে এই প্রথম উপজেলায় একজনের করোনা শনাক্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর