• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

শাহজাদপুরে প্রথম করোনা রোগী শনাক্ত

মাসুদ মোশাররফ, শাহজাদপুর(সিরাজগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ৩০ মে ২০২০ | ২:০৬ pm
                             
                                 

সিরাজগঞ্জের শাহজাদপুরে গাজীপুর ফেরত একজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মানিক। তিনি উপজেলার খুকনী ইউপির কামালপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

ওই ব্যাক্তি ঈদের দুই দিন আগে গাজীপুর থেকে শাহজাদপুরে তার নিজ বাড়িতে আসেন। পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

শুক্রবার ইউএনও শাহ মো. শামসুজ্জোহা ওই ব্যক্তির করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, আক্রান্তের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, আক্রান্ত ব্যাক্তিকে আপাতত তার বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতির অবনতি হলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হবে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ১৬১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তারমধ্যে এই প্রথম উপজেলায় একজনের করোনা শনাক্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর