• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ডাঃ সোলাইমান মন্ডল এর উদ্যোগে সাংবাদিকদের পিপিই প্রদান

কারেন্ট বার্তা ডেক্স
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৫:০০ pm
                             
                                 

করোনা ঝূকি নিয়েই পেশাগত পালন দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন নির্ভিক কলম সৈনিক সাংবাদিক বন্ধু গন। তাই দায়িত্ব পালনে করোনার ঝুঁকি থেকে বাঁচতে দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের ১৫ জন গণমাধ্যকর্মীর মাঝে পার্সোনাল প্রটেশন ইকুপমেন্ট (পিপিই) প্রদান করেন বিশিষ্ট সমাজ সেবক মানব দরদী মানুষ ডাঃ সোলাইমান মন্ডল।
রবিবার সকালে ফুলবাড়ীর মাঠে ছুটে বেড়া উদ্দোমী গণমাধ্যমকর্মীদের মাঝে এই (পিপিই) প্রদান করা হয়।ফুলবাড়ী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু’র হাতে গণমাধ্যম কর্মীদের এই (পিপিই)  তুলে দেন সিদ্দিকীয়া হমিও হল এর সত্ত্বাধিকারী বিশিষ্ট হোমিও চিকিৎসক ডাঃ সোলাইমান মন্ডল।
এসময় ডাঃ সোলাইমান মন্ডল বলেন সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকরা জেগে থাকলে জাতি নির্বিঘ্নে ঘুমাতে পারবে। আমি দেখেছি করোনাভাইরাস এর প্রভাবে যখন আমরা সকলেই আতঙ্কিত, এই আতঙ্কের মধ্যেই ফুলবাড়ী প্রেসক্লাবের সদস্য নির্ভিক সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়েই তাদের পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন। সাংবাদিকদের এই ঝুঁকির কথা বিবেচনায় রেখেই ঝুঁকি থেকে বাঁচতে তাদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে এই পার্সোনাল প্রটেকশন ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করার সামান্য চেষ্টা করেছি। ডাঃ সোলাইমান মন্ডল ইতোপূর্বে উপজেলার বিভিন্ন গ্রামাঞ্চলে চিকিৎসাদানকারী শতাধিক হোমিও চিকিৎসকের মাঝেও পার্সোনাল প্রটেকশন ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন এবং অসহায় মানুষের মাঝে ত্রাণ‌ও বিতরণ করেছেন।পাশাপাশি গরিব অসহায় মানুষদের ফ্রি চিকিৎসা প্রদান করে যাচ্ছেন।
ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু বলেন, করোনাভাইরাস প্রভাব চলাকালে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে ঝুঁকি থেকে বাঁচতে হোমিও চিকিৎসক ডাঃ সোলাইমান মন্ডলের ব্যক্তিগত উদ্যোগে পিপিই প্রদান করার বিষয়টি ফুলবাড়ী প্রেসক্লাবের সকল সাংবাদিক কৃতজ্ঞতার সাথে স্মরণ রাখবে।
এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় প্রতিনিধি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, দৈনিক স্বদেশ প্রতিদিন প্রতিনিধি চন্দ্রনাথ গুপ্ত চাঁন্দা, দৈনিক দেশ মা’র ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত, দৈনিক ভোরের কাগজ ও আনন্দ টিভি প্রতিনিধি হারুন উর রশিদ, দৈনিক দেশ মার ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি প্লাবন শুভ, দৈনিক নবরাজ প্রতিনিধি আল আমিন বিন আমজাদ, দৈনিক নতুন সময় প্রতিনিধি আল মামুন, দৈনিক নতুন স্বপ্ন প্রতিনিধি বাদল চন্দ্র প্রামানিক, দৈনিক দাবানল প্রতিনিধি হীরেন্দ্র নাথ বর্মন, দৈনিক  বর্তমান সময় প্রতিনিধি সোহাগ কিবরিয়া, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি জাহিদুল ইসলাম, দৈনিক তিস্তা সংবাদ প্রতিনিধি মোকাররম হোসেন, দৈনিক সাইফ প্রতিনিধি মশিউ রহমান, আলোকিত সীমান্ত প্রতিনিধি লিটন সরকার প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর