• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মতলবপাকা সড়কে বিরাট গর্ত ॥ ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য

নাগেশ্বরীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মুহাম্মদ রাসেল উদ্দিন, নাগেশ্বরী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ অক্টোবর ২০২০ | ৭:২৫ pm
                             
                                 

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। “ধর্ষণের বিরুদ্ধে জাগো বাংলাদেশ, প্রতিবাদ প্রতিরোধে এখনই সময়” এই স্লোগান নিয়ে বুধবার (৭অক্টোবর) বেলা ১১টায় নাগেশ্বরী বাসস্ট্যান্ডে এ মানববন্ধন ও সমাবেশ করেন সচেতন শিক্ষার্থী এবং জনাসাধারণ।

নাগেশ্বরী সরকারি কলেজের শিক্ষার্থী লুৎফুউল হক লিমনের নেতৃত্বে এ সময় বক্তব্য রাখেন নাগেশ্বরী ডি.এম একাডেমির প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি কে.এম আনিছুর রহমান, আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নাগরিক কমিটির সাধারন সম্পাদক মো. শহিদুল ইসলাম, উপজেলা প্রশাসন স্কুল এন্ড কলেজের শিক্ষিকা আয়েশা সিদ্দিকা সুমি, শিক্ষার্থী এনামুল হক, দিপক কুমার প্রমুখ।

সমাবেশে বক্তারা সিলেটের এমসি কলেজের শিক্ষার্থীকে গণধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জের এক নারীকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় জড়িতসহ সকল ধর্ষকদের দ্রæত বিচারের আওতায় এনে তাদের ফাঁসি কার্যকরের দাবিও জানান তারা।

সংবাদটি শেয়ার করুন
  • 42
    Shares


এই বিভাগের আরো খবর