• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বিরামপুরে তিন ব্যবসায়ীর ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৮:২০ pm
                             
                                 

দিনাজপুরের বিরামপুরে মুদিখানার দোকানে মেয়াদ উত্তীর্ণ সেমাই ও যৌন উত্তেজক সিরাপ রাখার অভিযোগে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ভ্রাম্যমাণ আদালতে এই জরিমানা করেন।
শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পুরাতন বাজারের শফিকুল ভ্যারাইটি স্টোরকে ৬০ হাজার, আরাফাত স্টোরকে ৫০ হাজার টাকা ও ফরহাদ স্টোরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং একটি গোডাউনে অভিযান চালিয়ে মালামালের মালিক কে না পাওয়ায় গোডাউনটি সিলগালা করে দেওয়া হয় । পরে ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানের মেয়াদ উত্তীর্ণ সেমাই ও ২ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ জব্দ করে জন সুমুখে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার বলেন, পুরাতন বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে মেয়াদ উত্তীর্ণ সেমাই ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করা হচ্ছে- এমন সংবাদে অভিযান চালিয়ে তাদের মোট ১ লক্ষ ৬০ হাজার টাকা জরিমানা এবং এক গোডাউনে মালামালের মালিক না থাকায় ঘর মালিকের উপস্থিতে সিলগালা করে দেওয়া হয়। পরে জব্দকৃত মালামালগুলো আগুন দিয়ে পুড়িয়ে নষ্ট হয়।
এদিকে,অনলাইনে ট্রেনের টিকিট ক্রয় করে বেশি দামে বিক্রয় করার অভিযোগে সাইদুজ্জামান সুমন(২৮)কে ৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার রাতে বিরামপুর ষ্টেশন এলাকায় সুমন কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত তাকে এই জরিমানা করেন। আটক সাইদুজ্জামান সুমন পূর্ব জগন্নাথপুর এলাকার মনিরুজ্জামানের ছেলে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর