• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বিরামপুরে নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | ৪:৫৩ pm
                             
                                 

‘‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ ‘‘বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন’’ এই শ্লোগানকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে সারাদেশের ন্যায় দিনাজপুরের বিরামপুরে ১০টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন বিট পুলিশিং এর আয়োজনে আনুষ্ঠানিক ভাবে নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে ১০টি বিট পুলিশিং এলাকায় এই কার্যক্রম শুরু করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানের সভাপতিত্বে, এই কার্যক্রমের উদ্বোধন করেন বিরামপুর সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার।
সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসা এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন হবার আহ্বান জানান।
সমাবেশে জনপ্রতিনিধি, বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, শিক্ষক, স্কল-কলেজের শিক্ষার্থী, পুলিশ, সাংবাদিক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর