• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বিরামপুরে মেয়র প্রার্থীর প্রতিষ্ঠানে ভাংচুর

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ৬:৪৩ pm
                             
                                 

দিনাজপুরের বিরামপুরে এই বছরের ডিসেম্বর মাসে পৌর নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে । সেই পৌর নির্বাচনকে ঘিরে অনেকে প্রার্থী হিসেবে নিজের প্রচার প্রচারণা শুরু করে দিয়েছে। এরই মধ্যে একজন প্রার্থী মোঃ সাহেদ আলী সরকার (১৯ সেপ্টেম্বর) শনিবার নিজের ফেসবুক ওয়ালে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে দোয়া প্রার্থী এমন লেখাযুক্ত ছবি প্রকাশ করায় (২০ সেপ্টেম্বর) রবিবার বিকালে তার শিক্ষা প্রতিষ্ঠান হোসেন আলী মেমোরিয়াল স্কুলে ২৫/২৬ জন হামলাকারী হামলা করে । সেখানে তারা ভাংচুর চালায় এতে করে স্কুলের পতাকা মঞ্চ, জানালার গ্লাস সহ বেশ কিছু জিনিস পত্র ভাংচুর করে।
মেয়র প্রার্থী মোঃ সাহেদ আলী সরকার বর্তমান পৌর মেয়রের আপন ভাই এবং সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিরামপুর পৌর শাখা । তিনি এই ভাংচুরের বিষয়ে বিরামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন । যেখানে ১০ জনের নাম সহ অজ্ঞাত ২৫/২৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
মোঃ সাহেদ আলী সরকার বলেন, আমি আসন্ন পৌর নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ফেসবুকে প্রচারণা শুরু করি । মেয়র পদে প্রচারণা শুরু করায় বর্তমান মেয়রের নির্দেশে তার ছোট ভাই মোঃ রাশেদ সহ ২৫/২৬ জন আমার শিক্ষা প্রতিষ্ঠানে ভাংচুর করে । এতে আমার অনেক ক্ষয়ক্ষতি হয়। আমি এর সুষ্ঠ বিচার চাই।
এই বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা আভিযোগ পেয়েছি তবে ঘটনাটা কি হয়েছে তা তদন্ত না করে এখনো কিছু বলা যাচ্ছে না ।
বর্তমান পৌর মেয়র মোঃ লিয়াকত আলী সরকার টুটুল বলেন, এইটা আমাদের পারিবারিক জমি সংক্রান্ত ব্যপার। পৌর নির্বাচন এর প্রার্থী হিসেবে প্রচারণা করার কারনে এরকম ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর