• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রৌমারীতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালিত

মো: এমদাদুল হক, রৌমারী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ৮:৩৫ pm
                             
                                 

কুড়িগ্রামের রৌমারীতে স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সকাল ৭টায় দলিয় কার্যালয়ে পতাকা উত্তোলন করে একটি শোক র‍্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক ঘুরে রৌমারী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সকাল ৯টায় উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসন মিলিত হয়ে সেখানে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, ১মিনিট নীরবতা পালন ও জাতির পিতার রুহের মাগফিরাত কামনা করে ৩০মিনিটের দোয়া মাহফিল শেষে গরিব দুঃখিদের মাঝে প্রধান অতিথি, খাবার বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি।

এসময় উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান, শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান,সহকারী পুলিশ সুপার, রৌমারী সার্কেল মাহফুজার রহমান, ওসি আবু ইনাম , সাবেক মুক্তিযুদ্ব কমান্ডার আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি,রৌমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম শালু ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনুসহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর