• বুধবার, ১২ মে ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রংপুরে এনতাজ মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার-৩

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৪:১৮ pm
                             
                                 

রংপুর নগরীর ৩১নং ওয়ার্ডে রডমিস্ত্রির ঠিকাদার এনতাজ মিয়া হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।এসময় নিহতের মোবাইল ফোন উদ্ধার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,নগরীর রবাটসনগঞ্জ মণ্ডলপাড়ার রাজমিস্ত্রী আবুল হোসেন,সাতমাথা রেলগেটের সাইদুল ইসলামের স্ত্রী নির্মাণ শ্রমিক মর্জিনা বেগম ও নগরীর দক্ষিণ শেখপাড়া গ্রামের তমির উদ্দিন শুটকির ছেলে নির্মাণ শ্রমিক শাহ জামাল।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওসার (পিপিএম)।

তিনি জানান,এনতাজ হত্যাকাণ্ডের পর পুলিশ রহস্য উদ্ঘাটনে তদন্তে শুরু করে।এক পর্যায়ে শনিবার দুপুরে ওই হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে নগরীর ধর্মদাস ধান গবেষণা ইনস্টিডিউটের সামনে থেকে শেখপাড়া গ্রামের তমির উদ্দিনের ছেলে শাহ জামালকে আটক করে।পরে তার স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে পরবর্তীতে ঘটনার সাথে জড়িত আবুল হোসেন ও মর্জিনা বেগমকে গ্রেফতার করা হয়।সেই সঙ্গে শাহ জামালের বাড়ি থেকে এনতাজের ব্যবহৃত মোবাইল ফোন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত আবুল হোসেনের মোটর সাইকেল উদ্ধার করা হয়।এই হত্যাকাণ্ডে অন্য কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা ও আরপিএমপি তাজহাট থানার এসআই মামুনুর রশিদ মামুন(পিপিএম) বলেন, গত শুক্রবার সকালে নগরীর মধ্য শেখ পাড়া এলাকার ভূট্টা ক্ষেত থেকে নিহত এনতাজের লাশ উদ্ধার করে পুলিশ।

এঘটনায় নিহতের ছেলে ইমরান হোসেন বাবু বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।তার পরেই অভিযান চালিয়ে জড়িতদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতদের জবানবন্দি অনুযায়ী জানা যায় নারী ঘটিত কারণে এই হত্যাকাণ্ড ঘটছে।

রুহুল আমিন হৃদয়,রংপুর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর