• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাধবপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ও গাঁজা উদ্ধার করেন বিজিবি মধুপুরে আদিবাসীর ভূমি দখলমুক্তের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা গৌরীপুরে ৫৭টি ম-পে শারদীয় দুর্গাপূঁজার আয়োজন বোয়ালমারীতে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ১০ ভোমরা বন্দর দিয়ে আরও ৭০ মেট্রিকটন পেঁয়াজ আমদানি ফুলবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন বকশীগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত বকশীগঞ্জ কারিতাসের সামর্থ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত সিংগাইরে চেতনা নাশক আতঙ্ক, দুবৃর্ত্তরা দু’পরিবারকে অজ্ঞান করে লুটে নিল ২ লাখ টাকা

গোলাপগঞ্জে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা

কামরুল ইসলাম শিপু, গোলাপগঞ্জ, সিলেট
প্রকাশ হয়েছে : বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ১:০২ am
                             
                                 

“পুলিশই জনতা- জনতাই পুলিশ” এই স্লোগাণ কে সামনে রেখে গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বালবিবাহ ও ইফটিজিং, নারী ও শিশু নির্যাতন, ধর্ষন ও মানবপাচার বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় ফুলবাড়ী ইউনিয়নের কায়স্থগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন এএসআই আব্দুর রউফ। কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি গোলজার হোসেনর সভাপতিত্বে ও আইডিয়া PEACE প্রকল্পের উপজেলা ফ্যাসিলিটেটর উজ্জল দেব এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা গোলাম আযম শাইস্তা, উপদেষ্টা নুরুল হক মনর, কমিউনিটি পুলিশিং ফোরামের সহ সভাপতি আব্দুল খালিক, সহ সভাপতি মো. চয়েছুজ্জামান আলী আহমদ, সাধারণ সম্পাদক মো. ইছরাইল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির মাহমুদ, দপ্তর সম্পাদক মনসুর হোসেন মুন্না, মহিলা বিষয়ক সম্পাদক অর্চনা রানী চন্দ্র, কার্যনিবার্হী কমিটির সদস্য শেখ সাইদুর রহমান দুলাল, সদস্য মনিরুল হক পিনু, সদস্য আনোয়ারা বেগম, সদস্য জোছনা বেগম, সদস্য শাহানা বেগম, সদস্য শামীম আহমদ, সদস্য রিয়াছদ আলী, আবু তাহের শুভ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, একমাত্র পুলিশ প্রশাসনের পক্ষে মাদক, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব নয়। মাদক, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে হলে পুলিশিং কমিটির পাশাপাশি এলাকার সাধারণ মানুষকে এগিয়ে আসতে হবে। এবং পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফেরাম নিরলসভাবে কাজ করে মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে সমাজে বিশেষ অবদান রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর