• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আমেরিকা ও সুইডেনে থেকেও রামগঞ্জে দুই মাদ্রাসা শিক্ষক স্বপদে বহাল বিতর্কিত মামুন-খোকন নয়া সিন্ডিকেট ॥ হাত তোলা পদ্ধতিতে এজেন্ডা বাস্তবায়ন শিবগঞ্জে বিশ্ব শান্তি দিবস পালিত শিবগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে এ্যাডভোকেসি সভা প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লা বরখাস্ত ক্কেলপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্নহত্যা চাচার বিরুদ্ধে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগ সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায়: -মনোরঞ্জন শীল গোপাল এমপি গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার

দেশবাসীকে ইদের শুভেচ্ছা জানালেন শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ১:১৬ am
                             
                                 

সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগ সভাপতি মো. সেলিম আহমদ আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলাবাসীসহ দেশবাসীকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, বৈশিক মহামারী করোনাভাইরাস আর পর পর তিন দফা বন্যায় সুনামগঞ্জ জেলাবাসী এখন বিপর্যয়ের মধ্যে। তবুও প্রতিবছর ঈদুল আয-হা মুসলমানদের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে।

ঈদুল আযহা উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মহান আত্মশুদ্ধি ও ত্যাগের মহিমায় আসে ঈদুল আযহা’র আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।

জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না।

তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠ ও নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেনো অভূক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। এবং সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পরিধান করে সথর্ক হয়ে চলাফেরা করার জন্য আহবান জানিয়ে পরিশেষে আবারও তিনি সবাইকে অগ্রীম ঈদুল আযহার শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর