• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ধর্মপাশায় ইউপি সদস্যের বিরুদ্ধে বোনের টাকা আত্মসাতের অভিযোগ

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৫:৪৩ pm
                             
                                 

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের জিংলীগড়া গ্রামের আবু সাঈদ নামে এক ইউপি সদস্য তার ছোট বোনের কাছ থেকে বাড়ি কিনে দেওয়ার কথা বলে পাঁচ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ করেছে তার আপন ছোট বোন অজুফা আক্তার (৩২)।
স্থানীয় এলাকাসী ও অজুফা আক্তারের সঙ্গে কথা বলে জানা যায়, সাত বছর ধরে ঢাকার একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করে ৫ লাখ টাকা জমিয়ে আপন ভাই আবু সাইদ মেম্বারের কাছে বাড়ি কেনার জন্য দিই। এখন সে বাড়িও কিনে দেয়নি, টাকাও দেয়না। টাকা খুজলে মারধর করার হুমকি দেয়। তাই বোন অজুফা ধর্মপাশা থানাতে ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করে।
ইউপি সদস্য আবু সাইদ বলেন আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা।
ধর্মপাশা থানার ওসি মোহাম্মাদ দেলোয়ার হোসেন বলেন,এব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর