• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:০৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ধর্ষকদের শাস্তি ফাঁসির দাবীতে ‘বন্ধন’র মানববন্ধন

আলাল হোসেন রাফি, দক্ষিণ সুনামগঞ্জ, (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৮ অক্টোবর ২০২০ | ১২:২৪ am
                             
                                 

দেশব্যাপী চলমান ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে দক্ষিণ সুনামগঞ্জের স্বেচ্চাসেবী রক্তদান সংগঠন ‘বন্ধন’।

বুধবার (৬ অক্টোবর) বিকালে উপজেলার পাগলা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি গোলাম কিবরিয়া রাসেলের সভাপতিত্বে ও ক্রিড়াবিদ শাহিন রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বন্ধনের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক নোহান আরেফিন নেওয়াজ।বক্তব্য রাখেন,সংগঠনের সহ-সভাপতি মো.হাসান জকি, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, সহ-প্রচার-সম্পাদক সায়েফ আহমদ ও সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, দেশব্যাপী ধর্ষকরা যেভাবে আমাদের মা-বোনদের নির্যাতন করছে তা একাত্তরের হানাদার বাহিনীর বর্বরতাকে হার মানায়। ধর্ষক যেই দলেরই হোক তাদের প্রশ্রয় না দিয়ে অতি দ্রুত ফাঁসির আদেশ কার্যকর করা হোক। সেই সাথে ধর্ষনের একমাত্র শাস্তি মৃত্যুদন্ডের আইন পাশ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান তারা।

এসময় সমাজকর্মী মনসুর উদ্দিন, মাস্টার শফিকুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি সামরান হোসেন, সহ-সাধারণ সম্পাদক আবিদুল হক, অর্থ সম্পাদক মোস্তাক আহমদ, প্রচার সম্পাদক সবুজ কাওছার, সহ-প্রচার সম্পাদক নাছির হুসেন, দপ্তর সম্পাদক নূর হোসাঈন, কার্যকরী সদস্য আবু সুফিয়ান ফুয়াদ,আবদুল আলীম, রাহুল , আল আমীন, কামরুল হোসেন, মাসুদ রানা, কাউছার আহমেদ, আহমেদ জনি ও নাসির আলী সহ এলাকার সর্বস্তরের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর