• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

সুনামগঞ্জে গাছে বেঁধে দপ্তরীকে নির্যাতনকারী সেই শাহনুর গ্রেপ্তার

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ | ৭:২৪ pm
                             
                                 

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে দপ্তরীকে গাছে বেঁধে নির্যাতনকারী শাহনুরকে (৩২) গ্রেপ্তার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ভোরবেলা সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার লালপুর এলাকা থেকে গোপণ সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে শাহনুরকে গ্রেপ্তার করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেনের নির্দেশনায় অভিযানের নেতৃত্ব দেন দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন।

এব্যাপারে এসআই জয়নাল আবেদীন জানান, নির্যাতনের ঘটনায় অভিযোগের পর থেকে আসামীকে গ্রেপ্তার করতে আমাদের গোয়েন্দা তৎপরতা অব্যাহত ছিল। ফলে গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরবেলা আসামীকে জামালগঞ্জের লালপুর থেকে গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন বলেন, ঘটনার পর পুলিশি তৎপরতার মাধ্যমে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। শীঘ্রই আসামীকে আদালতে সুপর্দ করা হবে।

উল্লেখ্য গত মঙ্গলবার দুপুরে পাওনা টাকার জন্যে দক্ষিণ সনামগঞ্জ দপ্তরী পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়ার পর থেকে পুলিশ নড়েচড়ে বসে। এই ঘটনায় দপ্তরী তোফায়েল বাদি হয়ে শাহনুর নামের এক যুবককে আসামী করে মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর