• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কাউন্সিলর প্রার্থী হয়েছেন ভিক্ষুক সমিতির সভাপতি!

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ | ১০:০২ pm
                             
                                 

শেরপুর জেলার নকলা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন নকলা উপজেলার ভিক্ষুক সমিতির সাবেক সভাপতি মোঃআব্দুল হালিম।
নির্বাচনে ব্রিজ মার্কা প্রতিক পেয়ে কাউন্সিলর প্রার্থী মোঃআব্দুল হালিম বেজায় খুশি,কারণ হিসেবে তিনি বলেন, আমার কোন জায়গা জমি নেই তাই পরিবার পরিজন নিয়ে নকলা উত্তর বাজারের জোড়াব্রিজ এর নিচে বসবাস করি।
প্রচারনার জন্য টাকা পয়শা না থাকায় একজন দিয়েছেন মাইক ও অন্য জন দিয়েছেন ব্যাটারি চালিত অটোবাইক।তা নিয়ে তিনি নিজেই মাইকিং করছেন।তিনি বলেন বহুদিন ধরে তার কাউন্সিলর হওয়ার ইচ্ছা থাকলেও টাকা পয়শা নেই। এবার এলাকার মানুষ জনই তাকে নির্বাচনে দাঁড় করিয়েছেন এবং যেযার সামর্থ্য অনুযায়ী ১০০,২০০এবং ৫০০টাকা দিয়ে সাহায্য করছেন।আব্দুল হালিমের নির্বাচনি এলাকা ছাড়িয়ে পুরো জেলা জুড়েই
তাকে নিয়ে এখন আলোচনা চলছে।নিজেই নিজের নির্বাচনি মাইকিং করায় মানুষের মাঝে কৌতূহল দেখা দিয়েছে।ব্রিজের কাছেই একটি নির্বাচনী ক্যাম্প তৈরী করেছেন তিনি।আব্দুল হালিমের স্ত্রী নিজেই চা বানিয়ে ও মুড়ি বর্তা করে মানুষ জনকে খাওয়াচ্ছেন এবং স্বামীর জন্য ভোট চাচ্ছেন।চা মুড়ির খরচও দিচ্ছে স্থানীয় ভোটররাই।
নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন বলেন, ভিক্ষুক সমিতির সভাপতি হওয়াতে অনেক গরিব দুঃখি মানুষ তার কাছে আসে এবং সে নিজেও ব্রিজের নিচে থাকে তাই এবার দেখা যাচ্ছে একশ দুইশ করে টাকা বিভিন্ন মানুষ তাকে দিচ্ছেন যার ফলে আব্দুল হালিম নির্বাচনে দাঁড়িছেন।
৭২ বছর বয়সি আব্দুল হালিমের অভিযোগ অন্যের সাহায়্য নিয়ে মাত্র পাঁচশ পোস্টার ছাপালেও কে-বা কারা তা ছিড়ে ফেলছে।এবিষয়ে তিনি নির্বাচন অফিসে অভিযোও করেছিন।
এর আগের বারও তিনি প্রার্থী হয়েছিলেন ভুলের কারণে তার প্রার্থীতা বাতি হলেও এবার তার প্রার্থীতা এখনো বৈধ রয়েছে।নির্বাচনে জয়ী হলে তিনি এলাকায় পাবলিক টয়লেট তৈরি করবেন কেননা সে যেখানে থাকে সেখানে অনেক মানুষ প্রশ্রাব পায়খানা করে। ৩০জানুয়ারি নকলা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 13
    Shares


এই বিভাগের আরো খবর